ফারজানা সিথির ভাইরাল লিংক

ফারজানা সিথির ভাইরাল লিংক


ফারজানা সিথির ভাইরাল লিংক


গত শুক্রবার আগস্ট এর ১৬ তারিখে শাহবাগ থানায় একটি ঘটনাকে কেন্দ্র করে সেনা কর্মকর্তার সঙ্গে তুমুল বাকবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন ওঠে, কে এই ফারজানা সিথি?


ফারজানা সিথির ব্যাক্তিগত পরিচয় 

তার ফেসবুক প্রোফাইল অনুযায়ী তার বাড়ি যশোর। তিনি আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা 'দ্য হাঙ্গার প্রজেক্ট, বাংলাদেশ'-এর বরগুনা সদর দফতরের সাধারণ সম্পাদক। তার ফেসবুক প্রোফাইল থেকে তার শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয় জানা যায়নি।


নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিসেবে পরিচয় দিলেও জানা যায়, তিনি সরকারি ফলিত মানব বিজ্ঞান কলেজের ২০১৯-২০ সেশনের ছাত্রী।


ইন্টারনেটে প্রচারিত তথ্য বৈষম্য বিরোধী আন্দোলনের সমন্বয়ক হিসেবে ফারজানা সিথিকে পদোন্নতি দিলেও ১৫৮ সদস্যের সমন্বয়কের তালিকায় নাম পাওয়া যায়নি।


ভাইরাল ফারজানা সিথির ভাইরাল লিংক 



তার ব্যক্তিগত জীবন নিয়েও শুরু হয়েছে সমালোচনা। তার পোশাক, আচার-আচরণ ও জীবনযাত্রা বিশ্লেষণ করা হচ্ছে। তার বিভিন্ন সময়ের ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ফারজানা সিথিকে বিভিন্ন প্রযোজক এবং ফটোগ্রাফি হাউসের বিভিন্ন ফটোশুট এবং ভিডিওগ্রাফিতে অংশ নিতে দেখা যায়।


ফারজানা সিথির ভাইরাল লিংক

সেনা কর্মকর্তার সাথে তার সহিংস আচরণের ভিডিও ট্রল এবং মেম উপাদানে পরিণত হয়েছে। ফারজানা সিথির এমন উদ্ধত আচরণের সমালোচনা করতে দেখা যাচ্ছে নেটিজেনদের।

আরো দেখুন:  জান্নাত তহার ভাইরাল ভিডিও

অন্যদিকে, উস্কানি ও অপমানের মুখেও পেশাদারিত্ব বজায় রাখার জন্য সেনা কর্মকর্তা ক্যাপ্টেন আশিক প্রশংসিত। তিনি সেনাবাহিনী প্রধানের কাছ থেকে সম্মানসূচক 'সেনা গৌরব পদক' লাভ করেন।


সেনা কর্মকর্তার সঙ্গে অশালীন আচরণের জন্য ক্ষমা চেয়ে এক ভিডিও বার্তায় ফারজানা সিথি বলেন, আমি সবাইকে বলছি গতকাল আমার আচরণের জন্য আমি খুবই দুঃখিত। আমার কখনই এটি এভাবে ব্যবহার করা উচিত হয়নি। বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমি খুবই দুঃখিত। কিন্তু পরিস্থিতি, সময় এবং সেখানে যে কার্যক্রম ঘটতে চলেছে সে সম্পর্কে আমি অবগত ছিলাম না। আবেগে আমার মাথা গরম হয়ে গেল বুঝলাম না।


Full Video Download

ফারজানা সিথি,ফারজানা সিঁথি,ফারজানা সিথির ভিডিও ভাইরাল,ফারজানা সিথি লিংক,ফারজানা সিথি ভাইরাল ভিডিও,ফারজানা সিথি ভাইরাল লিংক,ফারজানা সিথির পরিচয়,ফারজানা সিথির ভাইরাল ভিডিও,ফারজানা সিথির ক্ষমা চাওয়া,ফারজানা সিঁথি ভাইরাল ভিডিও,কে এই ফারজানা সিঁথি,কে এই ফারজানা সিথি,ফারজানা শিথীর ভাইরাল ভিডিও,ফারজানা শিথীর গোপন লিংক,ভাইরাল লিংক,ফারজানা সিথী,ফারজানা সিথির আসল পরিচয়,কে এই ফারজানা সিথি?,ফারজানা সিঁথি



 কে?,সেনাবাহিনীর সাথে ঝগড়া করা ফারজানা সিথি

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post

Basketball

Racing